ক্যাটরিনায় সালমানের অরুচি!

নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব পেলেন সালমান খান। পারিশ্রমিকও লোভনীয়- ৭ কোটি রুপি। কিন্তু ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে হবে বলে প্রস্তাবটি ফিরিয়ে দিলেন তিনি।  সালমান ও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন ছিলো বলিউডে সবচেয়ে চর্চিত বিষয়গুলোর অন্যতম। এখন রণবীর কাপুরের সঙ্গে জড়িয়ে গেছেন ক্যাট। তবে সালমানের সঙ্গে আবার জুটি বাঁধার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। কিন্তু সল্লুর মন মজেনি।  এদিকে শোনা যাচ্ছে, আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে ক্যাটরিনাই ছিলেন প্রথম পছন্দ। কারণ এর পরিচালক কবির খান এ জুটিকে নিয়ে ‘এক থা টাইগার’ বানিয়েছিলেন। তাই তিনি আবার ক্যাটকে নিতে চেয়েছিলেন। কিন্তু সালমান সুপারিশ করেন কারিনা কাপুর খানের নাম। ৪৯ বছর বয়সী এই অভিনেতার আরেক ছবি ‘সুলতান’-এর জন্যও ক্যাটরিনার কথাই ভাবা হয়েছিলো শুরুতে। কিন্তু সালমানের আপত্তির কারণে অন্য নায়িকাকে নিতে হচ্ছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসকে। সূত্র: এবিপি আনন্দ  ২০১৬ সালের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’। এতে বক্সারের ভূমিকায় দেখা যাবে সালমানকে।নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব পেলেন সালমান খান। পারিশ্রমিকও লোভনীয়- ৭ কোটি রুপি। কিন্তু ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে হবে বলে প্রস্তাবটি ফিরিয়ে দিলেন তিনি।
সালমান ও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন ছিলো বলিউডে সবচেয়ে চর্চিত বিষয়গুলোর অন্যতম। এখন রণবীর কাপুরের সঙ্গে জড়িয়ে গেছেন ক্যাট। তবে সালমানের সঙ্গে আবার জুটি বাঁধার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। কিন্তু সল্লুর মন মজেনি।

এদিকে শোনা যাচ্ছে, আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে ক্যাটরিনাই ছিলেন প্রথম পছন্দ। কারণ এর পরিচালক কবির খান এ জুটিকে নিয়ে ‘এক থা টাইগার’ বানিয়েছিলেন। তাই তিনি আবার ক্যাটকে নিতে চেয়েছিলেন। কিন্তু সালমান সুপারিশ করেন কারিনা কাপুর খানের নাম। ৪৯ বছর বয়সী এই অভিনেতার আরেক ছবি ‘সুলতান’-এর জন্যও ক্যাটরিনার কথাই ভাবা হয়েছিলো শুরুতে। কিন্তু সালমানের আপত্তির কারণে অন্য নায়িকাকে নিতে হচ্ছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসকে।

২০১৬ সালের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’। এতে বক্সারের ভূমিকায় দেখা যাবে সালমানকে।

সূত্র: এবিপি আনন্দ
লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।