শিবগঞ্জে এক ভাইকে কুপিয়ে হত্যা, আরেক ভাই আহত: আটক ১০

ভাইকে কুপিয়ে হত্যাচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের নামো জগন্নাথপুর দোভাগী এলাকায় এক ভাইকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় আরেক ভাই সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছে। নিহত ব্যক্তি নামোজগন্নাথপুর গ্রামের মোফাজ্জুল ওরফে দাসুর ছেলে রোজবুল (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দূর্লভপুর ইউনিয়নের দোভাগী গ্রামের রোজবুল (২৫) ও তার ভাই ইউসুফ (৩৮) গরু বিক্রয় করে টাকা নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফিরছিল। এ সময় বাড়ির পার্শ্ববর্তী কানছিড়া ডাক্তারপাড়া গ্রামে পৌছলে আগে থেকে ওঁৎ পেতে থাকে সন্ত্রাসীরা। পরে তাদের দুই ভাইকে একটি আম বাগানে নিয়ে গিয়ে এলোপাথাড়ী কুপিয়ে আহত করে।

এ সময় তাদের চিৎকারে স্থানীয় গ্রামবাসি এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের দুই ভাইকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রোজবুল মারা যায়। আহত ইউসুফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে জানান, এ হত্যাকান্ডের বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনার সাথে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করেছে স্থানীয় গ্রামবাসি।
লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।