পুরুষের যে ৬টি গুণে মজে মেয়েদের মন!

পুরুষের গুণে মজে মেয়েদের মনঅনেক দিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু কিছুতেই মনের মানুষটার পছন্দের ব্যক্তি হতে পারছেন না। আসলে প্রেম তো আর বলে আসে না।

বয়সও মানে না। প্রেমে পড়লেই মন আনচান। কিন্তু একতরফা হলেই তো হল না। অন্য দিক থেকেও তো সবুজ সঙ্কেত পেতে হবে। বহু ছেলেই বুঝতে পারে না, কেন তাঁকে মেয়েটি পছন্দ করে না।

প্রত্যাখ্যাত হওয়ার কারণটি কিছুতেই মাথায় আসে না। আসলে মেয়েরা ছেলেদের মধ্যে কিছু বিষয় খোঁজে। সেই বিষয়গুলি মিলে গেলেই ব্যস! কেল্লাফতে। স্বরস্বতী পুজো জমজমাট! কী সেই বিষয়গুলি, দেখে নেওয়া যাক।

১. ধনী ও সুপ্রতিষ্ঠিত
সুখে জীবন কাটাতে সব মহিলারাই চান। বিশেষ করে আর্থিক নিরাপত্তা না থাকলে, মহিলাদের মনের মানুষ হয়ে ওঠা মুশকিল। সমীক্ষা বলছে, বেশির ভাগ মহিলাই বিলাসবহুল জীবনযাপন করে, এমন ছেলেকে পছন্দ করে। তাই ধনী পুরুষ সব সময়ই মহিলাদের প্রথম পছন্দ।

২. জনপ্রিয়
খ্যাতি কে না চায়? সব সময় একেবারে জনপ্রিয় তারকা হতে হবে, এরকম কোনও ব্যাপার নয়। তবে যে সব ছেলেরা সামাজিক ভাবে বেশ জনপ্রিয় বা কোনও একটি বিষয়ে বেশ পারদর্শী ও খ্যাত, সেই সব পুরুষরা মেয়েদের পছন্দের তালিকায় শীর্ষে থাকে।

৩. ফ্যাশন সচেতন
স্টাইল ও ফ্যাশনের একটা মহিমা আছেই। পোশাক সম্পর্কে সচেতন না হলে, মহিলাদের চোখেও তলানিতে থাকবে যে কোনও পুরুষ। কোনও পুরুষকে যা মানাচ্ছে না, তা যদি তার চোখে না পড়ে, তাহলে প্রেম সারা জীবন একতরফাই রয়ে যাবে।

৪. উচ্চতা ও চুলের বাহার
খুব লম্বা না হলেও, বেশির ভাগ মেয়েই তাঁর থেকে বেঁটে পুরুষকে পছন্দ করেন না। একই সঙ্গে মাথায় টাক থাকলে তো বাতিলের খাতায় প্রথমেই নাম থাকবে। প্রথম দর্শনে এই দু’টি বিষয় প্রত্যেক মহিলাই লক্ষ করে।

৫. যত্নশীল ও দায়িত্ব সচেতন
বেশির ভাগ মহিলার কাছেই আদর্শ পুরুষ হন, তাঁর বাবা। কারণ বাবার যত্নশীল ছায়াতেই বড় হয়ে ওঠা। তাই কোনও পুরুষের সঙ্গে প্রেম করতে গিয়ে প্রথমেই তাঁর মধ্যে নিজের বাবার মতো একজন দায়িত্বশীল ও যত্নবান পুরুষকে খোঁজে সব মহিলাই।

৬. এক নারীতেই মন
যে সব ছেলেদের প্রচুর মহিলা বন্ধু, তাদেরকে সাধারণত জীবনসঙ্গী করার ক্ষেত্রে এড়িয়েই যান মহিলারা। আসলে বেশির ভাগ মহিলাই চান, তাঁর সঙ্গী তাঁর প্রতিই মজে থাকবে। অন্য কোনও মহিলাকে মনে জায়গা দেবেন না।
লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।