রাজধানীতে চাকুরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাসায় ডেকে রাতভর তরুনীকে ধর্ষণ !

তরুনীকে ধর্ষণ ভালো চাকুরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাসায় কথা বলার জন্য ডেকে এনে রাতভর এক তরুনীকে ধর্ষণ করেছে এক লম্পট যুবক । ধর্ষণের শিকার ঐ তরুনী রাজধানীর ভাটারা এলাকার বাসিন্দা ।  ১৭ বছর বয়সী ওই তরুনীকে বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
হাসপাতালে ওই তরুণীর স্বজনরা জানান, সানোয়ার নামের স্থানীয় এক যুবকের সঙ্গে ওই তরুণীর আগে থেকেই পরিচয় ছিল। বুধবার রাতে সানোয়ার তাকে ভালো কাজের প্রলোভনে কথা বলার অজুহাতে বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে আটকে রেখে রাতভর তাকে ধর্ষণ করে ওই যুবক। সকালে ঘটনাটি জানতে পেরে প্রতিবেশীরা মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম জানান, প্রাথমিকভাবে তরুণীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ বিষয়ে নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা করা হবে।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের করা হয়নি। পুলিশের একটি দল হাসপাতালে তরুণীর জবানবন্দি নিয়েছে।

এদিকে, গত মঙ্গলবার বিকেলে খিলগাঁওয়ে পাশবিকতার শিকার হয় চার বছরের এক শিশু। একই দিনে ডেমরায় পাশবিকতার শিকার হয় সাড়ে তিন বছরের আরেক শিশু। দুই যুবকের বর্বরতার শিকার ওই দুই শিশুকে মঙ্গলবার রাতে ওসিসিতে ভর্তি করা হয়।

এর আগে গত শনিবার ওয়ারীতে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক বৃদ্ধ গ্রেফতার হন। সোমবার রাতে দক্ষিণখানে ধর্ষণের শিকার হয় চার বছরের প্রতিবন্ধী এক শিশু। পরের দিন মঙ্গলবার বাড্ডায় সাড়ে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়।
লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।