শাকিবের যত বিতর্কিত সিনেমা

শাকিবের যত বিতর্কিত সিনেমাঅনেক দর্শকই মনে করেন শাকিব খান শুধু অপু বিশ্বাস এর সঙ্গেই সিনেমা করে। কিন্তু কথাটা সত্য নয়, শাকিব বাংলাদেশের সমালোচিত এবং অশ্লীল সব নায়িকাদের সাথেও অভিনয় করেছে। যা পরিবারের সঙ্গে একসাথে বসে দেখা যায় না।

আসুন শাকিব খান অভিনীত কিছু সমালোচিত সিনেমার নাম ও এর অভিনেত্রীদের দেখে নিই।

ঢালিউডের অশ্লীল নায়িকাদের কাতারে মুনমুন অবশ্যই থাকবেন। আর এই অভিনেত্রীর সঙ্গে শাকিব ‘জানের জান’, ‘পাগলা বাবা’, ‘বিষে ভরা নাগিন’, ‘দুই নাগিন’, ‘বিষাক্ত নাগিন’, ‘নাটের গুরু’, ‘বড় মালিক’, ‘বোবা খুনি’, ‘ভণ্ড ওঝা’, ‘খল নায়িকা’, ‘গুরু দেব’, ‘যুদ্ধে যাবো’ ছবিগুলোতে অভিনয় করেছেন।

মুনমুনের পরেই নাম আসে আরেক অশ্লীল নায়িকা ময়ূরীর। আসুন দেখে নিই ময়ূরী এর সাথে কি সিনেমা করেছেন শাকিব। ছবিগুলোর নাম হলো ‘পাল্টা হামলা’, ‘লোহার শিকল’, ‘মরণ নিশান’, ‘বাহাদুর সন্তান’, ‘কসম বাংলার মাটি’।

নদীর সঙ্গে তিনি করেছেন ‘খুনি শিকদার’, ‘নগ্ন হামলা’, ‘সাত খুন মাফ’, ‘মায়ের হাতের বালা’।

তালিকাতে বাদ নেই সাহারাও। ছবিগুলো হচ্ছে ‘রুখে দাড়াও’, ‘লালু কসাই’, ‘ধর শয়তান’, ‘ভাড়াটে খুনি’, ‘নষ্ট ছাত্র’।

পপির সঙ্গে ‘দুজন দুজনার’, ‘দস্যু’, ‘ডাকু রানী’, ‘ওরা সাহসী’, ‘ডেঞ্জার’, ‘ক্ষমতার দাপট’, ‘হিরা চুনি পান্না’, ‘ভয়ংকর পরিণাম’, ‘জুয়াড়ি’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘গণদুশমন’, ‘বিশ্ব বাটপার’, ‘জমজ’, ‘দানব সন্তান’।

শিমলার সাথে ‘ঠেকাও মাস্তান’, ‘উত্তেজিত’।

এর বাহিরেও শাকিব অভিনীত আরও অনেক গুলা অশ্লীল মুভি আছে সেগুলা হচ্ছে ‘ওরা দালাল’, ‘দুর্ধর্ষ’, ‘নিষ্পাপ কয়েদী’, ‘লাস্ট টার্গেট’, ‘আজকের ক্যাডার’, ‘হিংস্র মানব’ ইত্যাদি।
লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।